Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতা দিবস পালন
Details

কিশোরগঞ্জে নানা বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ৭টায় গুরুদয়াল সরকারি কলেজ মাঠে মুক্তিযুদ্ধে শহীদের স্মরণে নির্মিত স্মৃতিসৌধে জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, কিশোরগঞ্জ পৌরসভা, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধার্ঘ্য দেন ।প্রথমে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে একে একে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পুলিশ সদস্যদের নিয়ে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন করেন- জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ  পুষ্পস্তবক অর্পণ করে। এ ছাড়া বিভিন্ন  রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

পুষ্পস্তবক অর্পণ শেষে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সব বীর মুক্তিযোদ্ধা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতাসহ শহিদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল- শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে বীর মুক্তিযোদ্ধা, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী। এ ছাড়া বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান।


                                                                                                                                                       


Images
Attachments
Publish Date
31/03/2024
Archieve Date
31/01/2025